Country

1 year ago

Congress leader Rahul Gandhi:বিজেপি মানুষকে ভয় দেখাচ্ছে ও সরকারি সংস্থার অপব্যবহার করছে : রাহুল গান্ধী

Congress leader Rahul Gandhi
Congress leader Rahul Gandhi

 

সান্তা ক্রুজ, ৩১ মে : বিজেপির বিরুদ্ধে আবারও আক্রমণ শানালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এবার আমেরিকার ক্যালিফোর্নিয়ার সান্তা ক্রুজে ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়ার একটি ইভেন্টে রাহুল গান্ধী বলেছেন, বিজেপি মানুষকে ভয় দেখাচ্ছে ও সরকারি সংস্থার অপব্যবহার করছে। ভারত জোড়ো যাত্রার কেন প্রয়োজন ছিল তাও বলেছেন রাহুল গান্ধী। ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়ার ইভেন্টে রাহুল গান্ধীর বক্তৃতার ভিডিওটি বুধবার সকালে প্রকাশ্যে এনেছে কংগ্রেস।

ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়ায় 'মোহাব্বত কি দুকান' ইভেন্টে রাহুল গান্ধী বলেছেন, "ভারত জোড়ো যাত্রা বন্ধ করার জন্য সরকার সমস্ত ধরনের চেষ্টা করেছিল, কিন্তু যাত্রার প্রভাব বাড়তেই থাকে।" রাহুল গান্ধী আরও বলেছেন, "ভারত জোড়ো যাত্রা স্নেহ, শ্রদ্ধা ও নম্রতার চেতনা বহন করে। যদি কেউ ইতিহাস অধ্যয়ন করেন, তাহলে দেখা যাবে যে গুরু নানক দেব জি, গুরু বাসভন্ন জি, নারায়ণ গুরু জি-সহ সমস্ত আধ্যাত্মিক নেতারা একইভাবে দেশকে একত্রিত করেছিলেন।"

রাহুল গান্ধী আরও বলেছেন, "ভারতের কিছু মানুষ মনে করেন যে তাঁরা সবকিছু জানেন। তাঁরা মনে করেন তাঁরা ইতিহাসবিদদের কাছে ইতিহাস, বিজ্ঞানীদের কাছে বিজ্ঞান এবং সেনাবাহিনীকে যুদ্ধের ব্যাখ্যা দিতে পারে। কিন্তু এর মূলে রয়েছে মধ্যমতা। তাঁরা শুনতে প্রস্তুত নয়!"


You might also like!