Country

7 months ago

Yogi Adityanath:জনতা দর্শনে মানুষের সমস্যার কথা শুনলেন মুখ্যমন্ত্রী যোগী, দিলেন সমাধানের আশ্বাস

Yogi Adityanath
Yogi Adityanath

 

গোরক্ষপুর, ১৩ নভেম্বর  : উত্তর প্রদেশের গোরক্ষপুরে সোমবার সকালে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মানুষের সমস্যার কথা শুনে তা সমাধানের নির্দেশ দেন। তিনি জনতা দর্শন কর্মসূচিতে আসা মানুষজনকে তাদের সমস্যা থেকে মুক্তি পাওয়ার আশ্বাস দেন। দ্রুত সমস্যা সমাধানের জন্য আধিকারিকদের নির্দেশও দেন যোগী।

তিনি স্বয়ং গোরক্ষপুর মন্দির কমপ্লেক্সের মহন্ত দিগ্বিজয়নাথ স্মৃতি ভবনে মানুষদের সঙ্গে কথা বলেন।তাদের সমস্যার কথা শুনে দ্রুত সমাধান করা হবে বলে আশ্বাস দেন। তিনি উপস্থিত প্রশাসনিক আধিকারিকদের সমস্যা সমাধানে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশও দেন। তিনি সবাইকে আশ্বস্ত করেন যে সকলের সমস্যার ন্যায়সঙ্গত সমাধান করা হবে। আধিকারিকরা নিজেরাই এতে আগ্রহ নেবেন এবং আপনাদের কথা পুরোপুরি শুনে আইনের মাধ্যমে সমস্যার সমাধান করবে। যাদের আবাসন সমস্যা আছে তাদের সরকারি প্রকল্পের মাধ্যমে আবাসন দেওয়া হবে। গুরুতর রোগের চিকিৎসার জন্য পর্যাপ্ত আর্থিক সহায়তা দেওয়া হবে। কারও জমি অবৈধ দখল করতে দেওয়া হবে না। ভূমি মাফিয়াদের বিরুদ্ধেও কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিবারের মতো সোমবারও বহু মানুষ রোগের চিকিৎসায় আর্থিক সহায়তার জন্য এসেছিলেন। মুখ্যমন্ত্রী যোগী তাদের আশ্বাস দেন যে মুখ্যমন্ত্রীর ডিসক্রিশনারি ফান্ড তাদের চিকিৎসায় সম্পূর্ণ সাহায্য করবে। জনতা দর্শনে পরিবারের সঙ্গে আসা শিশুদের তিনি আশীর্বাদ করেন। তাদের চকলেটও দেন মুখ্যমন্ত্রী। তাদের প্রচুর পড়াশোনা করতে অনুপ্রাণিত করেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

You might also like!