Country

7 months ago

Vijayendra met Bommai: বোম্মাই সকাশে বিজয়েন্দ্র, কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ রাজ্য বিজেপির সভাপতির

BY Vijayendra met Bommai (File picture)
BY Vijayendra met Bommai (File picture)

 

বেঙ্গালুরু, ১৩ নভেম্বর : কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাইয়ের সঙ্গে সাক্ষাৎ করলেন কর্ণাটকে বিজেপির নতুন রাজ্য সভাপতি বি ওয়াই বিজয়েন্দ্র। সোমবার সকালে বেঙ্গালুরুর আর টি নগরে বোম্মাইয়ের বাসভবনে যান কর্ণাটকে বিজেপির নতুন রাজ্য সভাপতি বি ওয়াই বিজয়েন্দ্র। উভয়ে সৌজন্য সাক্ষাৎ করেছেন, বিজয়েন্দ্রকে উত্তরীয় পরিয়ে অভিবাদন জানান প্রাক্তন মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাই।

কর্ণাটকে বিজেপির নতুন রাজ্য সভাপতি নিযুক্ত হওয়ার পর এই প্রথমবার প্রাক্তন মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাইয়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন বি এস ইয়েদুরাপ্পার ছেলে বি ওয়াই বিজয়েন্দ্র। সৌজন্য সাক্ষাতের পাশাপাশি কর্ণাটকের রাজনীতি নিয়ে এদিন তাঁদের মধ্যে কথা হয়েছে বলে মনে করা হচ্ছে।

বোম্মাইয়ের সঙ্গে সাক্ষাতের পর বিজয়েন্দ্র বলেছেন, "আজ আমি আমাদের প্রাক্তন মুখ্যমন্ত্রী বাসভরাজ বোম্মাইয়ের সঙ্গে দেখা করেছি। এই মাসের ১৫ তারিখ আমি আনুষ্ঠানিকভাবে রাজ্য বিজেপি অফিসে বিজেপির রাজ্য সভাপতি হিসাবে দায়িত্ব নেব। বিরোধী দলনেতা নির্বাচনের বিষয়ে, আমি বৃহস্পতিবার অথবা শুক্রবার আমাদের বিজেপি বিধায়কদের সঙ্গে আলোচনা করব এবং তাঁদের মতামত নেব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা নির্বাচন নিয়ে ব্যস্ত। আমি এই মাসের ২৩ তারিখ দিল্লিতে যাব।"

You might also like!