Country

1 year ago

BJP question on Delhi govt education : দিল্লি সরকারের শিক্ষা ব্যবস্থা নিয়ে প্রশ্ন বিজেপির, কেজরিওয়ালকে তোপ গৌরবের

BJP question on Delhi govt education
BJP question on Delhi govt education

 

নয়াদিল্লি, ২৯ আগস্ট  : দিল্লি সরকারের শিক্ষা ব্যবস্থা নিয়ে এবার তোপ দাগল বিজেপি। বিজেপি মুখপাত্র গৌরব ভাটিয়া তোপ দাগলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে। সোমবার সকালে সাংবাদিক সম্মেলন করে বিজেপি মুখপাত্র গৌরব ভাটিয়া বলেছেন, আড়াই বছর আগে, দিল্লির ভিজিল্যান্স সচিবের কাছে শিক্ষায় কেলেঙ্কারি প্রকাশ করে সিভিসি একটি রিপোর্ট পাঠায়। অরবিন্দ কেজরিওয়াল কেন এই কেলেঙ্কারির কথা গুরুত্ব দিলেন না? আড়াই বছরেও ব্যবস্থা নেওয়া হয়নি কেন?

গৌরব ভাটিয়া আরও বলেছেন, এখন বলা হচ্ছে যে সমস্ত স্কুল রয়েছে সেখানে বাড়তি কক্ষ নির্মাণ করা হবে, নতুন স্কুল খোলা হবে না। স্কুলগুলিতে ২,৪০০টি কক্ষের প্রয়োজন ছিল, কিন্তু তা বাড়িয়ে ৭,১৮০ করা হয়েছে। আমরা যদি আম আদমি পার্টির নির্বাচনী ইস্তেহার দেখি, কেজরিওয়াল প্রতিশ্রুতি দিয়েছিলেন দিল্লিতে ৫০০টি নতুন স্কুল তৈরি করা হবে। ৫০০টি নতুন স্কুল তৈরি করা হয়নি, তবে খুব সুপরিকল্পিতভাবে প্রথমে পূর্ত দফতর বিভাগ থেকে রিপোর্ট পান।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে তোপ দেগে গৌরব ভাটিয়া বলেছেন, ব্যয় বৃদ্ধির কারণে ৬,১৩৩টি শ্রেণীকক্ষ নির্মাণের কথা ছিল। তবে মাত্র ৪,০২৭টি শ্রেণীকক্ষ নির্মিত হয়েছে। 'আপ'-এর তো মনে হয় এটাই শুধু স্বপ্ন, নিউইয়র্ক টাইমসের নাম জপ করে জনগণের সম্পদকে নিজের মনে করা। এটাই আসল পরিচয় অরবিন্দ কেজরিওয়ালের।

You might also like!