Country

1 year ago

BJP demands CBI probe against Kejriwal and Sisodia : আবগারি কেলেঙ্কারিতে কেজরিওয়াল ও সিসোদিয়ার বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি বিজেপির

BJP demands CBI probe against Kejriwal and Sisodia
BJP demands CBI probe against Kejriwal and Sisodia

 

নয়াদিল্লি, ৮ সেপ্টেম্বর  : দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি তুলল ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। তাদের বিরুদ্ধে আবগারি কেলেঙ্কারিতে ঠিকাদারদের কাছ থেকে কমিশন নেওয়ার অভিযোগ করেছে।

বিজেপির জাতীয় মুখপাত্র সুধাংশু ত্রিবেদী এবং দিল্লি বিধানসভার বিরোধীদল নেতা রামবীর সিং বিধুরি বৃহস্পতিবার একটি যৌথ সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন, মুখ্যমন্ত্রী কেজরিওয়াল এবং উপমুখ্যমন্ত্রী সিসোদিয়া দিল্লির মদ কেলেঙ্কারিতে জড়িত। এই বিষয়ে সিবিআই তদন্ত হওয়া উচিত। বিধুরী বলেন, দিল্লির বিজেপি বিধায়করা বিষয়টি তদন্ত করার জন্য সিবিআই ডিরেক্টরকে চিঠি লিখেছেন।

বিধুরী আরও বলেন, যখনই নতুন আবগারি নীতি নিয়ে বিধানসভার ভিতরে এবং বাইরে কেজরিওয়াল সরকারকে প্রশ্ন করা হয়েছিল, তারা উত্তর দেয়নি। নতুন আবগারি নীতি প্রথম দিন থেকেই সন্দেহের মুখে পড়েছিল। আমরা বিধানসভায় প্রশ্ন করেছিলাম, মদের দোকানের সংখ্যা ৬৩৯ থেকে ৮৪৯ করা হচ্ছে কীভাবে? রাত ১১ টা থেকে ৩ টা পর্যন্ত মদ বিক্রির সময় কীভাবে করা হচ্ছে? কিভাবে মদের ঠিকাদারদের কমিশন ২ শতাংশ থেকে ১২ শতাংশ করা হচ্ছে ?

You might also like!