Country

1 week ago

Bhupendra Yadav wins BJP:আলওয়ারে বিজেপির হ্যাটট্রিক, জয় ভূপেন্দ্র যাদবের

Bhupendra Yadav wins BJP
Bhupendra Yadav wins BJP

 

আলওয়ার, ৪ জুন  : আলওয়ার লোকসভা থেকে ভারতীয় জনতা পার্টির ভূপেন্দ্র যাদবের জয় বিজেপির জন্য হ্যাটট্রিক, যেখানে কংগ্রেস তৃতীয়বারের মতো বিধ্বংসী পরাজয়ের সম্মুখীন হয়েছে। প্রায় ৪৮ হাজার ২৮২ ভোটে জিতেছেন ভূপেন্দ্র। তিনি কংগ্রেসের ললিত যাদবকে পরাজিত করেন।

ভূপেন্দ্র যাদব বর্তমানে শ্রম ও কর্মসংস্থান, পরিবেশ, বন এবং জলবায়ু পরিবর্তন বিষয়ক কেন্দ্রীয় ক্যাবিনেট মন্ত্রী। বিজেপি তাকে টিকিট দিয়ে আলওয়ার থেকে প্রার্থী করেছিল এবং তিনি জিতেছিলেন। ভূপেন্দ্র হরিয়ানার গুরগাঁওয়ের বাসিন্দা হলেও আলওয়ারের সঙ্গে তার গভীর সম্পর্ক রয়েছে। যাদবের জয়ে দলের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ।

জেলা নির্বাচন আধিকারিক আশিস গুপ্তা জানিয়েছেন যে আলওয়ার সংসদীয় আসনে অনুষ্ঠিত নির্বাচনে ৬০.০৭ শতাংশ ভোট পড়েছে যার মধ্যে ৬০.৯৮ শতাংশ পুরুষ ভোটার, ৫৯.০৬ শতাংশ মহিলা ভোটার এবং ৩৪.৭৮ শতাংশ ট্রান্সজেন্ডার ভোটার ভোট দিয়েছেন।

জেলা নির্বাচন আধিকারিক আশিস গুপ্তা এবং এসপি আনন্দ শর্মা গণনা শুরুর আগে এবং পরে গণনা স্থান, আর্টস কলেজ পরিদর্শন করেছেন। আধিকারিকের সঙ্গে কথা বলেছেন ও নির্দেশনাও দিয়েছেন।

এদিন সকাল থেকেই আলওয়ার বিজেপি অফিসে ভিড় জমাতে থাকেন নেতা-কর্মীরা। বিকেলে বিজেপির ভূপেন্দ্র যাদবের জয়ের খবর পাওয়া মাত্রই বিপুল সংখ্যক কর্মী সেখানে জড়ো হন। শ্রমিকরা একে অপরকে মিষ্টি খাইয়ে অভিনন্দন জানান। কর্মা-সমর্থকরা ঢোলের তালে তালে নেচে উদযাপন করেন।


You might also like!