Country

3 weeks ago

Arunachal Pradesh Chief Minister Pema Khandu:রাম মন্দির দৰ্শনে ৭০ জনের দল নিয়ে অযোধ্যা পৌঁছলেন অরুণাচলের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু

Arunachal Pradesh Chief Minister Pema Khandu
Arunachal Pradesh Chief Minister Pema Khandu

 

অযোধ্যা, ৬ ফেব্রুয়ারি  : ভব্য রাম মন্দির দৰ্শন এবং রামলালার পুজো দিতে অযোধ্যা পৌঁছেছেন অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু। তাঁর সঙ্গে আছেন রাজ্য মন্ত্রিসভার সব সদস্য, দলীয় কয়েকজন বিধায়ক সহ ৭০ জন পুণ্যার্থী।

গত ২২ জানুয়ারি উদ্বোধিত রাম মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করবেন মুখ্যমন্ত্রী খান্ডু। আজ মঙ্গলবার দুপুরের দিকে অযোধ্যায় মহর্ষি বাল্মীকি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার পর অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু এবং তাঁর সঙ্গী ৭০ জন পুণ্যার্থীকে পুষ্পস্তবক, কপালে টিকা, গলায় পুষ্পমাল্য পরিয়ে উষ্ণ স্বাগত জানান বিশ্বহিন্দু পরিষদ, বিজেপির পুরুষ-মহিলা কার্যকর্তারা।

বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের মুখোমুখি হয়ে পেমা খান্ডু বলেন, ভারতজুড়ে কোটি কোটি মানুষের শ্রদ্ধা ও বিশ্বাসের প্রতীক রাম মন্দির৷ সদ্য উদ্বোধিত মন্দিরে প্রভু শ্রীরামলালাকে দর্শন ও তাঁর পুজো দিতে তাঁর আসা।

মুখ্যমন্ত্রী বলেন, গত ২২ জানুয়ারি রাম মন্দিরের অভিষেক অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হয়েছিল অরুণাচল প্রদেশ। কেবল অরুণাচল প্রদেশই নেয়, গোটা উত্তর-পূর্বাঞ্চলে ওইদিন বিশেষ প্রার্থনা, দীপাবলি এবং সমাবেশ অযোধ্যার ঐতিহাসিক ঘটনাকে স্মরণীয় করে রেখেছে।

সেদিন সংহতি এবং শ্রদ্ধা প্রদর্শনে অরুণাচল প্রদেশ জুড়ে এলইডি স্ক্রিনে অনুষ্ঠানের লাইভ স্ট্রিম সম্প্রচার করা হয়েছে। এতে অরুণাচল প্রদেশের অসংখ্য মানুষ দূর থেকে শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। ভব্য ওই অনুষ্ঠান বিজেপির সব স্তরের নেতা-কার্যকর্তা, মন্ত্রী, বিধায়ক এবং সাধারণ নাগরিকগণ উপভোগ করেছেন, বলেন মুখ্যমন্ত্রী পেমা খান্ডু।


You might also like!