Country 4 months ago (7)

Arjun Ram Meghwal : আইন-শৃঙ্খলার চূড়ান্ত অবনতি হয়েছে রাজস্থানে, খনি মাফিয়ারা রাজ্যের শাসন করছে : মেঘওয়াল

Arjun Ram Meghwal slammed Rajasthan Govt

 

নয়াদিল্লি, ৮ আগস্ট : আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজস্থান সরকারকে তীব্র আক্রমণ শানালেন কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপি নেতা অর্জুন রাম মেঘওয়াল। তাঁর মতে, আইন-শৃঙ্খলার চূড়ান্ত অবনতি হয়েছে রাজস্থানে, খনি মাফিয়ারাই রাজ্যের শাসন করছে। রাজস্থানের ভরতপুরের বিজেপি সাংসদ রঞ্জিতা কোলির ওপর খনি মাফিয়াদের প্রাণঘাতী হামলা প্রসঙ্গে অর্জুন বলেছেন, আমাদের সাংসদ রঞ্জিতা কোলিকে আক্রমণ করার মতো সাহস দেখাচ্ছে তারা। এই প্রথম নয়, তার ওপর চতুর্থ হামলার ঘটনা ঘটেছে। রাজস্থানের আইনশৃঙ্খলার অবনতি হয়েছে। দলিত ও নারীদের বিরুদ্ধে অপরাধ বাড়ছে।

দিল্লি থেকে ফিরছিলেন রাজস্থানে, এমন সময় তাঁর ওপর প্রাণঘাতী হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন রাজস্থানের ভরতপুরের বিজেপি সাংসদ রঞ্জিতা কোলি। বিজেপি সাংসদের অভিযোগ, খনি মাফিয়ারা ট্রাক দিয়ে তাঁর গাড়িকে পিষে দেওয়ার চেষ্টা করে। এই ঘটনায় তাঁর গাড়ির কাচও ভেঙে গিয়েছে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে কামান-কোসি সড়কের ওপর লেভাদা মোড়ের কাছে।

এ প্রসঙ্গে বিজেপি সাংসদ জাসকাউর মীনা বলেছেন, "আমাদের সাংসদ রঞ্জিতা কোলি, একজন দলিত মহিলা নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছেন। তারা এটা সহ্য করতে পারছে না। রাজস্থান মহিলাদের বিরুদ্ধে অপরাধ বন্ধ করতে পারছেন না এবং মুখ্যমন্ত্রী অপরাধীদের হয়ে বিবৃতি দেন। আমাদের সাংসদের জীবনের ঝুঁকি রয়েছে।"



You might also like!