Breaking News
 
Chennai BMW Accident: রাস্তার ধারে শুয়ে থাকা যুবকের ওপর দিয়ে BMW চালালেন সাংসদ-কন্যা,গ্রেফতারের পর পরই জামিনে মুক্ত অভিযুক্ত College Admission: স্নাতকে অ্যাডমিশনের অভিন্ন পোর্টাল উদ্বোধন বুধবার, ভর্তির আবেদন করা যাবে সর্বোচ্চ ২৫ কলেজে Shankar Ghosh is the new Chief Whip of BJP :বিধানসভায় বিজেপি পরিষদীয় দলে দায়িত্ব বাড়ল,রাজ্যের নতুন মুখ্য সচেতক হচ্ছেন শঙ্কর ঘোষ Fire In Jaldapara Forest Bungalow:রাতের আগুনে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো,অনুমান শর্ট সার্কিট থেকেই Abhijit Das Bobby :অভিষেকের বিরুদ্ধে লড়েছিলেন অভিজিৎ দাস,সেই অভিজিতকে ‘শাস্তি’ দিল BJP Kanchanjunga Express Accident:কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস শিয়ালদহ পৌঁছল ৩টে ১৬ মিনিটে,মন্ত্রী ফিরহাদের সঙ্গে ছিলেন রেল আধিকারিকেরা

 

Country

1 year ago

Ankita Bhandari : ফের অঙ্কিতার ময়নাতদন্তের উঠল দাবি, স্বজনরা আটকে দিল শেষকৃত্য

Ankita Bhandari
Ankita Bhandari

 

ঋষিকেশ, ২৫ সেপ্টেম্বর  : ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট না আসায় এবং পরিবারের একজন সদস্যের সরকারি চাকরির দাবিতে অঙ্কিতা ভান্ডারীর শেষকৃত্য আটকে দিল পরিবার। পরিবারের এই সিদ্ধান্তে নড়েচড়ে বসেছে প্রশাসন। ঘটনাস্থলে উপস্থিত প্রশাসনিক কর্তারা পরিবারের সদস্যদের বোঝানোর চেষ্টা করছেন।

এইমস ঋষিকেশ হাসপাতালে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে ময়নাতদন্তের পর শনিবার সন্ধ্যায় অঙ্কিতার দেহ তার আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রশাসন মৃতদেহের শেষকৃত্যের ব্যবস্থাও করেছিল, কিন্তু পরিবারের সদস্যরা সূর্যাস্তের পরে শেষকৃত্য করতে অস্বীকার করে এবং রবিবার শেষকৃত্য করার কথা বলে। তাই গভীর রাতে এইমস ঋষিকেশ থেকে মৃতদেহ এনে শ্রীনগর মেডিকেল কলেজের মর্গে রাখা হয়।

রবিবার সকালে পরিবারের সদস্যরা প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে পরিবর্তনের ভয়ে সরকারের কার্যকারিতা নিয়ে প্রশ্ন তুলে অঙ্কিতার মৃতদেহ দাহ করতে অস্বীকার করেন। মৃতদেহের ময়নাতদন্তের দাবি জানিয়ে অঙ্কিতার ভাই জানিয়েছেন, চূড়ান্ত রিপোর্ট আসার পরই শেষকৃত্য করা হবে। অঙ্কিতার বাবা বীরেন্দ্র ভান্ডারি বলেন, প্রশাসন তাড়াহুড়ো করে রিসোর্টে অঙ্কিতার ঘর ভেঙে দিয়েছে। এখন ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট পাওয়ার পরই অঙ্কিতার শেষকৃত্য করা হবে। পরিবারের সদস্যদের শেষকৃত্যের জন্য রাজি করাতে ব্যস্ত প্রশাসনিক দল। এসডিএম শ্রীনগর অজয়বীর সিং বলেন, শেষকৃত্যের সময় কোনও ত্রুটি এড়াতে পুলিশ ও প্রশাসন ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা করেছে।

You might also like!