Country

1 week ago

Sanjay Raut:একজন সাংসদকে আক্রমণ করা উচিত নয়, কৃষকদেরও সম্মান প্রাপ্য : সঞ্জয় রাউত

Sanjay Raut
Sanjay Raut

 

মুম্বই, ৭ জুন : বিজেপি সাংসদ কঙ্গনা রানাউতকে থাপ্পড় মারার নিন্দা করলেন উদ্ধব ঠাকরে ঘনিষ্ঠ শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তিনি বলেছেন, "কঙ্গনার প্রতি আমার সহানুভূতি আছে। তিনি এখন সাংসদ। একজন সাংসদকে আক্রমণ করা উচিত নয়, কৃষকদেরও সম্মান করা উচিত।"

বলিউড অভিনেত্রী তথা বিজেপি নেত্রী কঙ্গনা রানাউতকে থাপ্পড় মেরে শাস্তির মুখে চণ্ডীগড় বিমানবন্দরের মহিলা নিরাপত্তারক্ষী কুলবিন্দর কউর। তাঁকে সাসপেন্ড করা হয়েছে। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করা হয়েছে। কিন্তু ভয় পাচ্ছেন না কুলবিন্দর। বরং নিজেই জানিয়েছেন, কেন কঙ্গনাকে থাপ্পড় মেরেছিলেন তিনি। চণ্ডীগড় থেকে দিল্লিতে যাচ্ছিলেন কঙ্গনা। সেখানে নিরাপত্তা তল্লাশির সময়ে ওই সিআইএসএফ কর্মীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। অভিযোগ, কঙ্গনা নিজের মোবাইল তল্লাশির জন্য নির্দিষ্ট ট্র-তে রাখতে চাননি। এর পরই মহিলা নিরাপত্তারক্ষী এসে কঙ্গনাকে সপাটে থাপ্পড় মারেন বলে অভিযোগ।

এ প্রসঙ্গে শুক্রবার সঞ্জয় রাউত বলেছেন, "কেউ ভোট দেয়, আবার কেউ চড় দেয়। আসলে কি হয়েছে আমি জানি না... কনস্টেবল যদি বলে থাকেন, তাঁর মা-ও আন্দোলনে বসেছিলেন, তাহলে এটা সত্যি। প্রধানমন্ত্রী মোদী যদি বলেন আইনের শাসন থাকতে হবে, তাহলে তা হাতে নেওয়া উচিত নয়... কৃষক আন্দোলনের লোকজন ভারতের ছেলে-মেয়ে। কেউ যদি ভারত মাতাকে অপমান করে এবং তাতে কেউ ক্ষুব্ধ হয়, তাহলে ভাবার বিষয়।"


You might also like!