Country

1 week ago

Loksabha Election 2024: দিল্লিতে অখিলেশের বাসভবনে অভিষেক! জোটের বৈঠকের পরদিনও সক্রিয় সেনাপতি

Abhishek at Akhilesh's residence in Delhi
Abhishek at Akhilesh's residence in Delhi

 

দুরন্ত বার্তা ডিজিটাল ডেস্কঃ ইন্ডিয়া জোটের বৈঠকের পরদিনও দিল্লিতে সক্রিয় অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাতসকালে সপা প্রধান অখিলেশ যাদবের সঙ্গে সাক্ষাৎ করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এদিন বেশ খানিক্ষণ অখিলেশের সঙ্গে কথা হয়েছে অভিষেকের। যদিও এই বৈঠককে নিতান্তই ‘সৌজন্য সাক্ষাৎ’ বলে বর্ণনা করেছেন তিনি।

বৃহস্পতিবার সকালে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhisekh Banerjee) দিল্লিতে অখিলেশের বাড়িতে যান। সঙ্গে ছিলেন ডেরেক ও’ব্রায়েন। অভিষেক বাড়ির সামনে গাড়ি থেকে নেমে বাড়িতে ঢুকতেই নিজে দরজার কাছে এগিয়ে এসে তাঁকে আপ্যায়ন করেন অখিলেশ যাদব। নিয়ে যান ভিতরে। ডেরেক ও ব্রায়েন এসে আলিঙ্গন করেন অখিলেশের সঙ্গে। কিছুক্ষণ কথা হয় দুজনের। কী নিয়ে আলোচনা? সে নিয়ে অবশ্য মুখ খোলেনি কোনওপক্ষই। অভিষেক বৈঠক শেষে বেরিয়ে এসে জানিয়েছেন এটা নিতান্তই সৌজন্য সাক্ষাৎ।

উল্লেখ্য, বাংলায় গেরুয়া শিবিরকে কোণঠাসা করার পর দিল্লির রাজনীতিতে গুরুত্ব বেড়েছে তৃণমূলের। দলনেত্রীও নিজে দিল্লিতে ইন্ডিয়া জোটের বৈঠকে না গিয়ে এগিয়ে দিয়েছেন অভিষেককে। বুধবার খাড়গের বাসভবনে ইন্ডিয়া (INDIA) জোটের বৈঠকেও বাড়তি গুরুত্ব পেয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। বৈঠক শেষে সবার আগে বেরিয়ে আসেন খাড়গে। খানিক পিছনেই ছিলেন অভিষেক। তাঁকে দেখে পিঠ চাপড়ে হাত মিলিয়ে অভিনন্দন জানান সুপ্রিয়া সুলে, ওমর আবদুল্লারা। সেই ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।

বাংলার মতো আরও একটি রাজ্যে বিরোধীরা আটকে দিয়েছে বিজেপিকে। সেটা হল উত্তরপ্রদেশ। যোগীরাজ্যে অখিলেশের ঝড়ে অর্ধেকের বেশি আসন খুইয়েছে বিজেপি। ফলে দিল্লিতে গুরুত্ব বেড়েছে সপা প্রধানেরও। এমনিতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে সুসম্পর্ক রেখে চলেন অখিলেশ। এবার অভিষেক এবং অখিলেশের সাক্ষাৎ সেই সখ্য আরও বাড়াবে বলে মনে করা হচ্ছে।

You might also like!